Main Menu

স্পাইডারম্যান হোমকামিং প্রশংসিত নতুন ট্রেইলার


মারভেল ভক্তরা মাকড়সা মানবের ঘরে ফেরার দিন গুনতে শুরু করে দিয়েছেন। এরইমধ্যে বের হয়েছে স্পাইডারম্যান হোমকামিং চলচ্চিত্রের প্রথম দুটি ট্রেলার। এনডিটিভির খবরে জানা গেল সম্প্রতি বেরিয়েছে স্পাইডারম্যান হোমকামিং ছবির তৃতীয় ট্রেলার, যা এরইমধ্যে সাড়া জাগিয়েছে ভক্তদের মাঝে।

তবে নতুন এই ট্রেলারে নতুন তেমন কিছু সংযোজন করা হয়নি। শুরুতেই দেখানো হয় ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়্যার’ এর রণক্ষেত্র, সুপারহিরোরা মুখোমুখি, যেখানে নতুন এই স্পাইডারম্যানকে প্রথম পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। নিজের ক্ষমতা উপভোগ করার সেই অভিজ্ঞতার কথাই বর্ণনা করতে থাকে স্পাইডারম্যান নতুন ট্রেলারে। নিজের পরামর্শদাতা হিসেবে তিনি পান টনি স্টার্ক খ্যাত আয়রনম্যানকে। প্রথমে স্পাইডারম্যানকে অ্যাভেঞ্জারে ভেড়াতে না চাইলেও পরে রাজি হন আয়রনম্যান।

এবারের ট্রেলারে জোর দেওয়া হয়েছে খলচরিত্রের ওপর। চলচ্চিত্রটিতে খলচরিত্রে অভিনয় করছেন মিশেল কিয়াটন। ছবিটিতে তাঁর চরিত্রের নাম আদ্রিয়ান টুমস। তবে স্পাইডারম্যানের কাছে তিনি পরিচিত হবেন তাঁর চেনা শত্রু শকুনের রূপ নিয়ে। প্রযুক্তির দিক দিয়ে আধুনিকভাবে উপস্থাপন করা হয়েছে শকুনকে। ট্রেলারে তাঁকে বলতে শোনা যায়, ‘দ্য ওয়ার্ল্ড চেঞ্জড। টাইম উইল চেঞ্জড টু’, সময় বদলেছে তাই পৃথিবীকেও বদলাতে হবে। ছবিটিতে তাঁকে দেখা যাবে অ্যাভেঞ্জার চলচ্চিত্রের প্রথম খণ্ডের যুদ্ধের ধ্বংসাবশেষ দিয়ে নতুন ধরনের মারণাস্ত্র তৈরি করতে।

আন্ড্রু গারফিল্ডের বদলি টম হল্যান্ডকে স্পাইডারম্যান চরিত্রে ছোট একটি অংশে দেখা গিয়েছিল মারভেলের আরেকটি চলচ্চিত্র ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ারে। নিজের চরিত্র নিয়ে টম হল্যান্ড বলেন, ‘আমি এই চরিত্রে নিজেকে উপযুক্ত মনে করি এবং আমি আমার সেরাটা দিয়েছি।’ এ ছাড়া এই তারকা জানান যে পোশাক পরে তিনি পর্দায় স্পাইডারম্যান হয়েছেন তা আদতে আরামদায়ক নয়। জন ওয়াটস পরিচালিত ছবিটি এ বছরের ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*