Main Menu

শর্মিলা ঠাকুরের সঙ্গে একমঞ্চে বাংলাদেশি পাঁচ নায়িকা

বলিউডের জনপ্রিয় কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর। প্রথমবারের মতো বাংলাদেশে আসছেন তিনি। ১৫ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্টে মঞ্চে পারফর্ম করবেন বলিউডের এ কিংবদন্তি।
তার সঙ্গে তারই সিনেমার গানে মঞ্চে নাচবেন বাংলাদেশি জনপ্রিয় পাঁচ নায়িকা তারিন, নিপুণ, মেহজাবিন, নাদিয়া ও চাঁদনী। এরই মধ্যে শর্মিলার সঙ্গে নাচে পারফর্ম করার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে কনসার্ট আয়োজক কর্তৃপক্ষ চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট।

অনুষ্ঠানে অংশ নেয়ার উদ্দেশে ১৪ জুলাই ঢাকা আসবেন শর্মিলা ঠাকুর। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির সিইও সঙ্গীতশিল্পী অনন্যা রুমা বলেন, ‘১৪ জুলাই শর্মিলা ঠাকুর ঢাকা আসছেন। আমরা এরই মধ্যে বাংলাদেশি তারকাদের সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছি। পারফর্মেন্সের জন্য রিহার্সেলও শুরু হয়েছে। পাশাপাশি জিৎ গাঙ্গুলীরও ঢাকায় এটি প্রথম কনসার্ট। আয়োজন সুষ্ঠুভাবে করার জন্য সব ধরণের প্রস্তুতি এরইমধ্যে সম্পন্ন করেছি। আশা করছি সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারব।’

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশে গাইতে আসছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী এবং ভারতীয় রিয়েলিটি শো সারেগামাপার রানার্সআপ দোয়েল গোস্বামী। দর্শনীর বিনিময়ে কনসার্টটি উপভোগ করা যাবে বলে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*