Main Menu

মেয়ের বলিউড অভিষেকে নাখোশ সাইফ

অনেক দিন ধরে বলিউডপাড়ায় গুঞ্জন চলছিল, সাইফকন্যা সারা আলি খানের বলিউডে অভিষেক হচ্ছে। এবার সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগল। যদিও এবার এটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেওয়া ঠিক হবে না। এর কারণ, নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বলিউডে অভিষেক ঘটছে সাইফকন্যার। ছবির নাম ‘কেদারনাথ’। এটি পরিচালনা করতে পারেন অভিষেক কাপুর কিংবা করণ জোহর। সুশান্ত সিং রাজপুতকে দেখা যাবে সারা আলি খানের বিপরীতে। খবরটি প্রকাশ করেছে ফিল্মফেয়ার।

তবে মেয়ের বলিউড অভিষেক নিয়ে বাবা সাইফ আলি খান নাকি কিছুটা নাখোশ। সেটা সাম্প্রতিক সময়ে তাঁর দেওয়া বক্তব্য থেকেই পরিষ্কার হয়েছে। সাইফ আলি খান বলেন, “আমি একটু স্নায়ুচাপে আছি। ইন্ডাস্ট্রিতে ‘ভয়’টা হলো সবচেয়ে বড় চালক। সে (মেয়ে সারা) নিজের জন্য কেন ওটা চাইবে? সে কোথা থেকে লেখাপড়া করেছে খেয়াল করুন। লেখাপড়া শেষ করে নিউইয়র্কে থেকে চাকরি না করে কেন এটা করছে? আমি অভিনয়কে ছোট করে দেখছি না। এটি স্থিতিশীল কোনো পেশা নয় এবং সবাই সব সময় ভয়ে থাকে। আপনার সবকিছু উজাড় করে দিলেও যে আপনি সফল হবেন, এমন কোনো নিশ্চয়তা নেই। কোনো বাবা-মা চাইবে না, তাঁর সন্তানের জীবন এমন হোক।’

সাইফ আলি খানের এমন মন্তব্যের পর ধরেই নেওয়া যায়, মেয়ের ভবিষ্যৎ নিয়ে তিনি বেশ চিন্তিত। তিনি মনে করেন, বলিউড মেয়ে সারাকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দেবে। নিজের ব্যক্তিজীবনের অভিজ্ঞতা থেকে হয়তো তিনি এমনটি বলছেন। যদিও অভিনয়ের বিষয়ে মেয়ের যদি কোনো পরামর্শ প্রয়োজন হয়, তাহলে তিনি সেটাকে স্বাগত জানাবেন।

সারা আলি খান নিউইয়র্কের কলাম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। তবে এখন বাবা সাইফ আলি খানের ইচ্ছা অনুযায়ী তিনি নিউইয়র্কেই জীবিকা খুঁজে নেবেন, নাকি নিজের ইচ্ছামতো বলিউডে স্থায়ী হবেন, সেটাই দেখার বিষয়।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*