Main Menu

কে আছেন প্রিয়াঙ্কার মনে?

লাখো পুরুষের পছন্দের তালিকায় ওপরের দিকেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে তাঁর হৃদয়ের শীর্ষস্থানটি রয়েছে কার দখলে? সম্প্রতি এক টেলিভিশনের টক শো ‘লাইভ উইথ কেলি অ্যান্ড রায়ানে’ এমন একটি প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। এনডিটিভির খবরে জানা যায়, উত্তরের জন্য চারটি বিকল্পও দেওয়া হয় প্রিয়াঙ্কাকে। কাকে বেছে নিলেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কাকে দেওয়া হয়েছিল চারজনের নাম, যার মধ্যে তিনজনই হলিউড অভিনেতা। এরা হচ্ছেন ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন ও জ্যাক ম্যাকলুগ্লিন। বলিউড তারকাদের মধ্যে রয়েছেন শুধু রণবীর সিং। তবে চারজনকেই আলাদাভাবে ভালো লাগার কথা জানালেন প্রিয়াঙ্কা। দ্য রক-খ্যাত ডোয়াইন জনসনকে ব্যক্তিত্বের জন্য, জ্যাক এফ্রনকে তাঁর সুগঠিত পেশির জন্য, জ্যাক ম্যাকলুগ্লিনকে তাঁর স্বপ্নিল নীল চোখের জন্য এবং স্বদেশি রণবীর কাপুরকে ভালো লাগে তাঁর পাগলাটে স্বভাবের জন্য।

‘গুন্ডে’, ‘দিল ধারাকনে দো’ ও ‘বাজিরাও’ মাস্তানির মতো চলচ্চিত্রে রনবীর সিংয়ের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে ডোয়াইন জনসন ও জ্যাক এফ্রনের সঙ্গে সম্প্রতি বেওয়াচ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। আর নিজের হলিউড পদার্পণে প্রথম সহ-অভিনেতা হিসেবে প্রিয়াঙ্কা পাশে পেয়েছিলেন কোয়ান্টিকোখ্যাত তারকা জ্যাক ম্যাকলুগ্লিনকে।

নিজের আসন্ন ছবি ‘বেওয়াচ’ নিয়ে এই তারকা জানান, ‘আমি মনে করি বেওয়াচ চলচ্চিত্রটির সারমর্ম নিজের অবস্থান থেকে বড় কিছু করার চেষ্টা করা। আপনি সমুদ্রের পাড়ের মানুষদের জীবন রক্ষা করছেন যাদের আপনার ওপর নির্ভর করা ছাড়া আর কোনো গতি নেই। এই যে ছবিটিতে সবাই দলগতভাবে মানুষের জন্য কাজ করছে এইটাই ছবিটির খল চরিত্র ভিক্টোরিয়া লিডসের অপছন্দ।’

ছবিতে প্রিয়াঙ্কার চরিত্রের নাম ভিক্টোরিয়া লিডস। ছবিটি এই সপ্তাহে মুক্তি পাবে যুক্তরাষ্ট্রে। ভারতীয় দর্শকদের ছবিটির জন্য অপেক্ষা করতে হবে ২ জুন পর্যন্ত। মেট গালা, গোল্ডেন গ্লোবস, অস্কার, গ্র্যামির মতো চলচ্চিত্র সংশ্লিষ্ট উৎসবের লালগালিচায় হাঁটা প্রিয়াঙ্কা বর্তমানে মার্কিন টেলিভিশন ধারাবাহিক ‘কোয়ান্টিকো’র তৃতীয় কিস্তির জন্য নিজেকে প্রস্তুত করছেন।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*